Skip to content
Read Tips And tricks in Bengali.
No Image Available

(অরিজিন) Origin Dan Brown Bangla PDF Free Download

 Author: Dan Brown (Translated By Sheik Abdul Hakim)  Category: English Novel  Publisher: Original Doubleday Onubad  Pages: 528  Language: Bengali  File Size: 12 MB  Tags:Bangla PDF | Dan Brown | Novel |
 Description:

Origin (অরিজিন ) is a thriller novel written by famous American writer Dan Brown. Now you can download Origin Dan Brown Bangla PDF for free.

Origin is one of the most popular mystery-thriller novels. The Origin novel was published in October 2017 by Doubleday Publishers.

The Origin novel was translated in Bengali by Sheik Abdul Hakim and published by Salma Book Dipo Publishers.

The main character of the novel is Robert Langdon. In the story, Langdon was a university lecturer. Other characters of the novel are Admond Kiyars, Ambra Vidal, Winston, Julian, and others. Admon Kiyars is a 40 years old millionaire. And the old student of Robert Langdon.

Many claim that American writer Dan Brown is a thriller writer who is doing business worldwide by mixing truth with falsehood. But Mr. Brown’s writing ability is to be appreciated. Dan Brown was born in 1964 in the United States.

Some of his famous writings are Angels & Demons, The Da Vinci Code, The Lost Symbol, and more.

অরিজিন ড্যান ব্রাউন – Origin Dan Brown Bangla PDF

অরিজিন উপন্যাসটি সাম্প্রতিক সময়ের অন্যতম প্রতিভাবান ইংরেজ লেখ ড্যান ব্রাউনের লেখা। বইটি ২০১৭ সালের ৩ রা অক্টোবর, ডাবলডে দ্বারা প্রকাশিত হয়। প্রকাশের পরপরই উপন্যাসটি বেষ্ট সেলার বইয়ের যায়গা দখল করে নেয়।

জনপ্রিয় এই উপন্যাসটি বাংলা ভাষায় অনুবাদ করেন শেখ আব্দুল হাকিম। ২০১৮ সালে একুশে বই মেলায় অরিজিন বইটি প্রথম বাংলা ভাষায় (অনুবাদ) সালমা বুক ডিপো প্রকাশনী দ্বারা প্রকাশ করা হয়।

শেখ আব্দুল হাকিম অসংখ্য গোয়েন্দা বই বাংলা ভাষায় অনুবাদ করেছেন।

অরিজিন – ড্যান ব্রাউন PDF book সংক্ষিপ্ত রিভিউ

অরিজিন উপন্যাসের মুল কাহিনী মূলত একজন নামকরা বিজ্ঞানী এডমন্ড কিয়ারশকে নিয়ে। গল্পে তিনি একজন নামকরা বিজ্ঞানী, উদ্ভাবক ও ভালো একজন উদ্যোক্তাও।

তিনি ছিলেন তার মা বাবার বিবাহ বহির্ভূত সন্তান। তৎকালীন রক্ষণশীল খ্রিষ্টান সমাজ তার মা বাবার এই ধরনের কাজ মেনে নেয় না। তাই তারা শিকাগোতে পাড়ি জমান। কিন্তু কিছুদিন পর তার বাবা মারা যায়। এবং ডন ব্রাউন এর মা তাকে একটি অনাথ আশ্রমে রেখে আসেন। এবং ১০ বছর পরে ফিরে এসে শুনতে পান তা মাও মারা গেছে।

জীবনের এক পর্যায়ে কিয়ার্শ ক্যান্সারে আক্রান্ত হয়। এক পর্যায়ে সে হতাশ হয়ে পরে এবং সৃষ্টিকর্তাকে অবিশ্বাস করতে শুরু করে।

মূলত ইমোশনের বশবর্তী হয়ে তিনি এরকমটা শুরু করেন। যা তাকে বাস্তবতা থেকে দূরে ঠেলে দেয়।

আবার অনেকে মনে করে এই উপন্যাসটি বর্তমান প্রজন্মের মধ্যে সৃষ্টিকর্তার প্রতি অবিশ্বাস তৈরির ইজ্ঞিত দেয়।

ড্যান ব্রাউন

ডন ব্রাউন এর লেখার প্রশংসা করতে হয়। তার শক্তিশালী শব্দ চয়ন ও বাস্তব বিষয়গুলকে তার কাল্পনিক চিন্তার সাথে মিলিয়ে একটি মায়ার জাল বুনেন। যাতে পাঠকের কৌতূহল বেড়ে যায় ও বই পড়া শেষ করতে ব্যাকুল হয়ে ওঠে।

থ্রিলার উপন্যাসের জন্য ডন ব্রাউন বেশ সুপরিচিত। এক কথায় বলতে গেলে বর্তমান সময়ে থ্রিলার নোভেলের নাম নিলেই ডন ব্রাউনের নাম চলে আসে।

তবে তার লেখা নিয়ে বিতর্কেরও শেষ নেই। মূলত তিনি বাস্তব বিভিন্ন ঘটনা ও চরিত্রকে তার কাল্পনিক চিন্তা-ভাবনার দ্বারা একটি কল্পনার জাল বুনেন যাতে পাঠকের মধ্যে বই শেষ করার তৃষ্ণা বেড়ে যায়।

২০০৩ সালে দ্য দা ভিঞ্চি কোড রচনার মাধ্যমে ড্যান ব্রাউন সবার নজর কাড়েন। বিখ্যাত এই লেখক ১৯৬৪ সালের ২২ জুন তারিখে আমেরিকায় জন্মগ্রহন করেন।

Click Here to download Origin Dan Brown Bangla PDF.

সম্মানিত ভিজিটর আপনাদের সুবিধার্থে আমরা ড্যান ব্রাউনের লেখা অরিজিন বইটি পিডিএফ আকারে প্রকাশ করেছি। আপনার সামর্থ্য থাকলে বইটি আপনার নিকটস্থ লাইব্রেরী থেকে সংগ্রহ করুন।

সকল পিডিএফ বই কালেকশন দেখুন

 Back

All Right Reserved By @TipsWali