Skip to content
Read Tips And tricks in Bengali.
No Image Available

শয়তানের বেহেশত পিডিএফ ১ম ও ২য় খন্ড – Soytaner Behesto PDF

 Author: Enayetullah Altamas  Category: Islamic Bangla Books  Publisher: BUD Comprint and Publication  Pages: 288  Country: Bangladesh  Language: Bengali  File Size: 7.0 MB  Tags:Enayetullah Altamas books |
 Description:

এনায়েতুল্লাহ আলতামাস রচিত ফেরদাউসে ইবলিশ এর বাংলা রূপান্তর শয়তানের বেহেশত – Soytaner Behesto PDF বইটি পিডিএফ আকারে ডাউনলোড করুন কিংবা অনলাইনে পড়ুন সম্পূর্ণ ফ্রিতে। উপন্যাসটি বাংলা ভাষায় রূপান্তর করেন মুজাহিদ হুসাইন ইয়াসীন।

শয়তানের বেহেশত একটি ইসলামী উপন্যাস বই। বইটি ২০০৪ সালের জুন মাসে বাড কম্প্রিন্ট এন্ড পাবলিকেশন দ্বারা প্রকাশিত হয়। শয়তানের বেহেশত ১ম খন্ড বইটিতে মোট ২৯১ টি পৃষ্ঠা রয়েছে। এনং ২য় খন্ডে ২৮৮ টি পৃষ্ঠা রয়েছে।

বিখ্যাত এই উপন্যাসটি পাকিস্তানের একটি সাপ্তাহিক পত্রিকায় ধারাবাহিকভাবে প্রকাশিত হয়। প্রকাশ কালীন সময়ে এনায়েতুল্লাহ আলতামাস বিভিন্ন মহল থেকে প্রান নাশের হুমকি পান।

এনায়েতুল্লাহ আলতামাস এর সংক্ষিপ্ত পরিচিত

এনায়েতুল্লাহ আলতামাস ১৯২০ সালের ১লা নভেম্বার পাকিস্তানের পাঞ্জাবের গুজারখানে জন্মগ্রহণ করেন। লেখক হিসেবে তিনি বিভিন্ন সময় নানা ছদ্মনাম ব্যবহার করতেন। ১৯৬৫ সালে ভারত পাকিস্তান যুদ্ধ চলাকালীন তিনি যুদ্ধে অংশগ্রহণ করেন। মূলত এই সময়ে তিনি একজন যুদ্ধ সংবাদদাতা হিসেবে কাজ করেন।

শয়তানের বেহেশত বইয়ের কাহিনী

ফেরদাউসে ইবলিশ ও এর বাংলা অনুবাদ Shoytaner Behest উপন্যাসটি দুইটি খণ্ডে রচিত হয়; এই উপন্যাসে লেখক মুসলিম ইতিহাস, ঐতিহ্য, এবং সংস্কৃতির নিখুত বর্ণনা দেওয়ার চেষ্টা করেছেন।

Click Here To Download শয়তানের বেহেশত ১ ম খন্ড PDF ফ্রি।

Click Here To Download শয়তানের বেহেশত ২ য় খন্ড PDF ফ্রি ।

Soytaner Behesto PDF

Now you can download or read the Soytaner Behesto part 1 and 2 PDF book for free.

Shoytaner Behest is one of the most popular Islamic books. It was written by famous Pakistani writer Enayetullah Altamas. The book was translated from Urdu to Bengali by Mujahid Hussain Yasin.

The Shoytaner Behest novel was published in 2004 by BUD Comprint And Publication. Each part has 288 pages. The famous novel was published serially in a Pakistani weekly.

Click here to see our all PDF book collection.

সম্মানিত পাঠক আপনাদের সুবিধার্থে আমরা বই দুইটি অনলাইন থেকে সংগ্রহ করে এখানে প্রকাশ করেছি। আপনাদের সামর্থ্য থাকলে বইটি নিকটস্থ লাইব্রেরী কিংবা অনলাইন শপ থেকে সংগ্রহ করুন। আমাদের লেখা নিয়ে আপনাদের কোন আপত্তি, পরামর্শ কিংবা অভিযোগ থাকে অনুগ্রহপূর্বক আমাদের সাথে যোগাযোগ করুন।

 Back

All Right Reserved By @TipsWali