Skip to content
Read Tips And tricks in Bengali.
No Image Available
Sons And Lovers Bangla PDF – সন্স এন্ড লাভার্স বাংলা অনুবাদ পিডিএফ
Author: D. H. Lawrence Category: Bangla Translated Books PDF Publisher: Gerald Duckworth and Company Ltd Pages: 190 Country: United Kingdom Language: Bengali File Size: 10.01 MB Tags:Onubad Boi |
Description:

Sons And Lovers Bangla PDF বিশ্বখ্যাত সন্স এন্ড লাভার্স বাংলা অনুবাদ উপন্যাসটি পিডিএফ আকারে ডাউনলোড করুন কিংবা অনলাইনে পড়ুন। সন্স এন্ড লাভার্স উপন্যাসটি লিখেছেন ব্রিটিশ ওইপণ্যাসিক ডি এইচ লরেন্স। উপন্যাসটি ১৯১৩ সালে প্রথম প্রকাশ পায়। সন্স এন্ড লাভার্স উপন্যাসের মোট পৃষ্ঠা সংখ্যা ৮২৩। ১৯৬৯ সালে সন্স এন্ড লাভার্স  উপন্যাসের গল্পের অবলম্বনে একটি চলচ্চিত্র নির্মিত হয়। জনপ্রিয় সন্স এন্ড লাভার্স উপন্যাসটি বাংলা ভাষায় অনুবাদ করেন অসিত সরকার। বাংলা ভাষায় অনুবাদ করা উপন্যাসের পৃষ্ঠা সংখ্যা ১৯০টি।

Now you can download or read online Sons And Lovers Bangla PDF for free. D. H. Lawrence is the writer of the Sons And Lovers novel. The PDF novel has 190 pages. It was published in 1913 and translated by Osit Sarkar.

সন্স এন্ড লাভার্স উপন্যাসের কাহিনী

উপন্যাসের মূল চরিত্র পল মোরেল। পল মোরেল একজন তরুণ শিল্পী। তার চরিত্র চিত্রনে যুবক লরেন্সের মানুসিক যন্ত্রণা এবং তার অতীত মুক্তির আর্তির সাথে সাথে পরিবার, পেশা এবং তার প্রথম যৌবনের যৌন সম্পর্ক এর নিবিড় পর্যবেক্ষণ পরিদৃষ্ট হয়। বইয়ের নায়ক পল মোরেল একটি রক্তাক্ত মাশরুমের নামে নামকরন করা হয়েছে। গল্পে তিনি মাশরুমের মতোই নরম আর অস্পষ্টভাবে নোংরা গন্ধযুক্ত। উপন্যাসে লক্ষণীয় পল মোরেল ও তার ভাইদের গল্প এবং তাদের জীবনে মহিলাদের প্রভাব বিশেষ করে তার মায়ের।

Click Here To Download Sons And Lovers Bangla PDF

হৃদয় কাঁপানো এই বাংলা অনুবাদ উপন্যাসটি পিডিএফ আকারে ডাউনলোড করুন। আপনার সামর্থ্য থাকলে নিকটস্থ লাইব্রেরী কিংবা অনলাইন শপ হতে হার্ডকপি সংগ্রহ করুন।

লেখক পরিচিতি

ডেভিড হারবার্ট লরেন্স ডি এইচ লরেন্স নামে সমধিক পরিচিত। তিনি একজন ব্রিটিশ কবি, লেখক, নাট্যকার। প্রাবন্ধিক ও সাহিত্যিক। তবে তাকে ও তার লেখা নিয়ে নানা সমালোচনাও রয়েছে। ডেভিড হারবার্ট লরেন্স ১৮৮৫ সালের ১১ই সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। তার লেখা উল্লেখযোগ্য উপন্যাসগুলোর মধ্যে দ্য রেইনবো, উইমেন ইন লাভ উল্লেখযোগ্য। ছোট গল্পের মধ্যে রয়েছে- দ্য ক্যাপ্টেন’স ডল, দ্য ফক্স, দ্য লেডিবার্ড, দ্য ভারজিন এন্ড দ্য জিপসি। ডি এইচ লরেন্স মাত্র ৪৪ বছর বয়সে ২ মার্চ ১৯৩০ সালে মৃত্যুবরন করেন।

টিপসওয়ালী পিডিএফ বুকস-এ প্রকাশিত অন্যান্য পিডিএফ বইগুলো পড়তে ক্লিক করুন এখানে

আমাদের সাইটে প্রকাশিত কোন কন্টেন্ট নিয়ে আপনাদের আপত্তি কিংবা পরামর্শ থাকলে শেয়ার করুন আমাদের সাথে।

All Right Reserved By @TipsWali