টিপসওয়ালী ডট কম এ আপনাকে স্বাগতম। দৈনন্দিন জিবনে চলার পথে আমাদের বিভিন্ন সমস্যা সমাধান করে পথ চলতে হয়। আর এই প্রতিদিনের পথচলাকে সহজ করতে আমাদের ক্ষুদ্র প্রায়াস। দৈনন্দিন স্বাস্থ্য টিপস, বিউটি, টেক টিপস, রান্না টিপস, গেমিং টিপস, অনলাইনে ইনকাম টিপস সহ অন্যান্য টিপস ও ট্রিক্স পড়ুন সম্পূর্ণ বাংলাতে টিপসওয়ালী ডট কম-এ। টিপস ট্রিক্স এর পাশাপাশি বাংলা ছোট গল্প, কবিতা, উপন্যাস পড়তেও ভিজিট করতে পারেন আপনাদের প্রিয় টিপসওয়ালী ডট কম।

প্রিয় পাঠক, আপনার নিজের ও প্রিয়জনের বিভিন্ন সমস্যার সহজ সমাধানের পাশাপাশি আপনি চাইলে আপনার জানা বিভিন্ন টিপসগুলোও শেয়ার করতে পারেন আমাদের সাথে।

আপনি কি টিপস কিংবা লেখা শেয়ার করতে পারবেন?

হ্যাঁ, আপনি চাইলে আপনার জানা বিজ্ঞানসম্মত টিপস ট্রিক্স কিংবা আপনার লেখা ছোট গল্প, কবিতা কিংবা উপন্যসাও পাবলিশ করতে পারেন টিপসওয়ালী ডট কম -এ। আমাদের কাছে লিখতে ভিজিট করুন এখানে। কোন প্রকার টিপস শেয়ার করতে চাইলে অবশ্যই ওই টিপস এস নির্ভরযোগ্য রেফারেন্স দিতে হবে। গল্প কবিতা কিংবা উপন্যাস অবশ্যই নিজের লেখা হতে হবে। কোন প্রকার কপি পেস্ট লেখা গ্রহন করা হয় না। তাই আপনার মুল্যবান সময় অযথা নষ্ট করা হতে বিরত থাকুন।

অভিযোগ ও পরামর্শ

এই ব্লগে প্রকাশিত কোন লেখা নিয়ে আপনার কোন প্রশ্ন, অভিযোগ কিংবা পরামর্শ থাকে আমাদের কাছে লিখে ফেলুন কোন সংকোচ ছাড়াই। আপনাদের প্রতিটি কমেন্ট কিংবা পরামর্শ আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

নোটিশঃ

টিপসওয়ালী – Tips Wali একটি বিজ্ঞাপন নির্ভরশীল ব্লগ সাইট। তবে কোন প্রোডাক্ট বা সার্ভিস ক্রয়ে কাউকে প্ররচরিত করে না। এবং আমারা কাউকে কোন সমস্যা সমাধানের জন্য ফোন কল কিংবা এসএমএস করি না। আমাদের নামে কেউ এমন করলে তাদের থেকে সাবধান থাকুন। যদি এমনটা কেউ করে থাকে তাহলে টিপসওয়ালী ডট কম কতৃপক্ষ এর জন্য দায়ী নয়।

উল্লেখ্য, টিপসওয়ালী কোন প্রকার প্রোডাক্ট বা সার্ভিস ক্রয়ে কাউকে প্ররচরিত করে না। এখানে পাবলিশ করার জন্য বিভিন্ন তৃতীয়পক্ষ ওয়েব সাইটের কিংবা বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়া হয়ে থাকে। আমাদের দেওয়া টিপসগুলো ১০০% কার্যকরী বলে আমরা কোন নিশ্চয়তা দিচ্ছি না।

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাসরত বাঙালি ও বাংলা ভাষাভাষীদের জন্য টিপসওয়ালী ডট কম। আপনার ও প্রিয়জনের দৈনন্দিন পথচলা করে তুলুন আরও সহজ ও মধুর।

Spread the love